1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট কবি কাজী রোজী’র মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক

  • আপডেট টাইম : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট কবি কাজী রোজী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় পরিবেশমন্ত্রী বলেন, কাজী রোজী দেশের একজন স্বনামধন্য কবি ও গীতিকার ছিলেন। একজন কবি হিসেবে কবিতায় তাঁর বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার ও একুশে পদকে ভূষিত হয়েছিলেন। একজন জাতীয় সংসদ সদস্য ও সাবেক সরকারি কর্মকর্তা হিসেবে তিনি আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তাঁর মৃত্যু মুক্তিযুদ্ধের পক্ষের রাজনীতি ও বাংলা সাহিত্য জগতের জন্য এক অপূরনীয় ক্ষতি।

উল্লেখ্য, কাজী রোজী দুরারোগ্য ক্যান্সার, করোনাসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। শনিবার, ১৯ ফেব্রুয়ারি দিবাগত রাত ২টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..